প্রয়াত অভিনেত্রী জিয়া খানের সঙ্গে ঘনিষ্ঠ মহেশ ভাট পুরানো ভিডিও প্রকাশিত হলেই বিতর্কে জড়িয়ে পড়লেন আবার…

mahesh bhatt and zia khan video viral
mahesh bhatt and zia khan video viral

এমনিতেই বর্তমান যুগে বলিউডে নেপোটিজম বিষয়টি মাথাচাড়া দিয়ে উঠেছে সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর বিষয়টি সবার কাছে স্পষ্ট হয়ে গিয়েছে যে বলিউডে এতদিন ধরে কি চলছিল এবং কি চলে আসছিল ।। সব থেকে যার নাম বেশি জড়িয়েছে সে আর কেউ নন তিনি হলেন বিখ্যাত মহেশ ভাট ।

তথ্য থেকে জানা যায় যে তিনি সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীর নাকি খুব কাছের মানুষ ছিলেন রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের একটি গোপন ছবি প্রকাশে আসে আর প্রকাশ্যে আসার পর শুরু হয় জল্পনা , তাছাড়াও দুজনে অর্থাৎ মহেশ এবং রিয়া দুজন দুজনকে জড়িয়ে ধরে আছে এমন দৃশ্য দেখা যায়… তাহলে আপনারাই বিচার করুন যে কে কেমন ছিল !

আরও পড়ুনঃ মাধুরী দীক্ষিতের যৌবনের ছবি নেটদুনিয়ায় ভাইরাল , ক্লিক করে দেখুন

ছবিগুলি প্রকাশ্যে আসতেই নিশানায় চলে আসে মহেশ ভট যদিও বিষয়টি আপাতত সামলানো সম্ভব হয়েছে । কিন্তু ইতিমধ্যেই আবার সেই জল্পনা শুরু হয়েছে তবে এবারে রিয়া নয় সেখানে আসলেন জিয়া । জিয়া খানের সঙ্গে আবার সেই ধরণের ছবি প্রকাশ্যে আসলো মহেশ ভাটের ।

যেখানে ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে মহেশ আর তাকে ।সেই ছবি সোশ্যাল মিডিয়াতে আসার পরে বিতর্ক আবার তুঙ্গে উঠেছে অনেকেও প্রশ্ন তুলেছে যে রিয়ার পরে কি এবার জিয়ার পালা নাকি জিয়ার সঙ্গে সম্পর্ক অনেক দিনের !

একদিকে বলিউডের পরিচালকদের মধ্যে করণ জোহর থেকে শুরু করে একতা কাপুরের মত পরিচালকদের কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে আর অন্যদিকে অনেকেই মহেশ ও রিয়াকে সুশান্ত মৃত্যুর জন্য দায়ী করছেন… আর আবার ছবি প্রকাশ্যে এসে বিতর্কে জড়ালেন সেই মহেশ ভট যে ফুটেজে ধরা পড়েছে তাতে মহেশকে জিয়ার হাত দৃষ্টিকটুভাবে ধরে থাকতে দেখা গিয়েছে ।

আরও পড়ুনঃ পড়াশুনার পাশাপাশি জুতো সেলাই-এর কাজ করেও নজর করা নম্বর পেলো মালদার এই পড়ুয়া

ভিডিও প্রকাশ্যে আসায় অনেকে বলছেন , ” এই মানুষটার কিছু সমস্যা আছে ” আবার অনেকে বলছেন ” যে এই মানুষটাকে পাগলা গারদে দিয়ে আসলে দুদিনেই ঠিক হয়ে যাবে ” আবার কারো মন্তব্য ” বাচ্চা মেয়ের প্রতি আসক্ত কোলে বসিয়ে কি শেখায় কে জানে…”

Get all the Latest Bengali News KolkataHunt.Com. catch out all Bangla Khobor here, follow us on Twitter and Facebook, Instagram